Wellcome to National Portal
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ ফেব্রুয়ারি ২০২২

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

গ্রাহক অভিযোগ গ্রহণের জন্য Grievance Redress System
 
গ্রাহকদের সুবিধার্থে লিখিতভাবে অভিযোগ জানানোর একটি প্রক্রিয়া হল Grievance Redress System (GRS). এর মাধ্যমে গ্রাহকগণ নির্ধারিত ফর্মে অনলাইনে তাদের অভিযোগ  দাখিল করতে পারে। গ্রাহকের দাখিলকৃত অভিযোগ নিষ্পত্তির এর জন্য নিযুক্ত কর্মকর্তার মাধ্যমে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য অভিযোগটি কমিশনের সংশ্লিষ্ট বিভাগে কিংবা অপারেটরদের প্রেরণ করা হয়। 

Share with :

Facebook Facebook